১৩টি হাই-‌টেক পার্কে সিনেপ্লেক্স নির্মাণ করা হবে : পলক
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১১
১৩টি হাই-‌টেক পার্কে  সিনেপ্লেক্স  নির্মাণ করা হবে :  পলক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক বলেছেন, সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম চলচ্চিত্র। তরুণ‌দের সুস্থ বি‌নোদ‌ন দেয়ার ল‌ক্ষ্যে আগামী দুই বছ‌রের ম‌ধ্যে সারা‌দে‌শে নির্মাণাধীন ১৩ টি হাই-‌টেক পা‌র্কে এক‌টি ক‌রে সি‌নেপ্লেক্স নির্মাণ কর‌বে আইসি‌টি বিভাগ।


তিনি বলেন, সালমান শাহ একটি নাম নয়, আমাদের চলচ্চিত্র জগতের অনুপ্রেরণা। তরুণ প্রজন্মের আইকন। যিনি হঠাৎ করে এসেই বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে খুব তাড়াতাড়িই ভক্তদের কাঁদিয়ে চলে গেলেন।


প্রতিমন্ত্রী আজ রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে ঢুলি কমিউনিকেশনস এর উদ্যোগে বাংলা চল‌চ্চি‌ত্রের জন‌প্রিয় অ‌ভি‌নেতা সালমান শাহ ৪৮ তম জন্মবা‌র্ষিকী উপলক্ষে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ শীর্ষক ৭ দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


আইসিটি প্রতিমন্ত্রী ব‌লেন, প্রজন্ম থে‌কে প্রজ‌ন্মে শিল্পী হি‌সে‌বে জন‌প্রিয়তা ধ‌রে রাখ‌তে সমর্থ হ‌য়ে‌ছেন নায়ক সালমান শাহ। সালমান শাহর শূন্যতা পূরণ হয়‌নি, তি‌নি বে‌ঁচে থাক‌লে বাংলা চল‌চ্চি‌ত্র আরও সমৃদ্ধ হতো।


পলক আরও বলেন, সালমানের সৃজনশীলতা ও উৎকর্ষতাকে অনুপ্রেরণায় পরিণত করতে এবং প্রজন্ম থেকে প্রজন্মে তার সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চলচ্চিত্র অভিনেতা শাকিব খান, টি এম ফিল্মস ও গান বাংলা টেলিভিশনের ভাইস চেয়ারম্যান ফারজানা মুন্নি ও বাচসাস সভাপতি ফাল্গুনী হামিদ, উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া।


সালমান শাহ’র জন্মোৎসব উপলক্ষে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকভাবে এ নায়কের সাত জনপ্রিয় চলচ্চিত্র প্রদর্শীত হবে। সালমান শাহ’র চলচ্চিত্রগুলো ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃত্যু নেই।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com