জনগণের অভিশাপে খালেদা জিয়ার এই পরিণতি: নানক
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ২১:৪৯
জনগণের অভিশাপে খালেদা জিয়ার এই পরিণতি: নানক
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বেহায়া। যুবলীগ স্বৈরাচার খালেদার পতনের জন্য আন্দোলন করেছে।এই বেহায়া খালেদা জিয়া দেশে জ্বালাও পোড়াও থেকে শুরু করে লুটপাটের মহোৎসব করেছিল।আজকে জনগণের অভিশাপে তার এই করুণ পরিণতি। বাংলাদেশের জনগণ বিএনপি এবং জিয়া পরিবারকে ঘৃনা করে।


শনিবার বেলা ১১টায় রংপুর জেলা স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।


সম্মেলন উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক। প্রধান বক্তা ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ। বিশেষ অতিথি রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সংসদ সদস্য গণ।


জাহাঙ্গীর কবীর নানক বলেন, ফখরুল সাহেব বলে বেড়াচ্ছেন বর্নাতদের জন্য সরকারের কোনো নজর নেই। এটা দাহা মিথ্যা কথা। ফখরুল আসলে বেহায়া। তা না হলে এ ধরনের কথা বলতে পারেন না।


যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, আমাদের রাজনীতিতে কোনো প্রতিপক্ষ নেই। আমদের প্রতিপক্ষ তারাই যারা উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। যারা যুবসমাজের সৃষ্টির উল্লাসকে থামিয়ে দিতে চায়। যারা যুব সমাজকে বিপদগামী করতে চায়। যারা যুবসমাজকে মাদকাশক্তি ও সন্ত্রাসের দিকে ঠেলে দিতে চায়, তারাই আমাদের প্রতিপক্ষ।


রংপুর মহানগর যুবলীগ আহবায়ক এবিএম সিরাজুম মনির বাসারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন রাজু, হারুনুর রশীদ হারুন, হারাধন রায় হারা, আশরাফুল আলম, সাইফুল ইসলাম, মুরাদ হোসেন এর পরিচালায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ এর কোষাধ্যক্ষ এইচ.এন. আশিকুর রহমান এমপি, সংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, রংপুর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, এ কে এম আহসানুল হক চৌধুরী (ডিউক) এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়ারাত, মুজিবুর রহমান চৌধুরী, আব্দুস সাত্তার মাসুদ, মোঃ আতাউর রহমান, অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খাঁন, দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান ও শিক্ষা প্রশিক্ষণ সম্পাদক মিজুনুল ইসলাম মিজু।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com