গণতন্ত্র থাকলে কিছু লোকের দম বন্ধ হয়ে আসে: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১৯:০৬
গণতন্ত্র থাকলে কিছু লোকের দম বন্ধ হয়ে আসে: প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অস্বাভাবিক পরিস্থিতি থাকুক সেটা কিছু মানুষ পছন্দ করে মন্তব্য করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত থাকলে কিছু মানুষের দম বন্ধ হয়ে আসে।আমরা চাই গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত থাকুক, উন্নয়ন চাইলে ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।


শুক্রবার গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।সভায় সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


প্রধানমন্ত্রী বলেন, আমরা মানুষকে অবহেলা করে রাষ্ট্র চালাই না। মানুষের পাশে থেকে, বিপদে তাদের পাশে থেকে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।এভাবেই আমাদের দেশ এগিয়ে যাচ্ছে।আমাদের লক্ষ্য একটি মানুষও দরিদ্র থাকবে না, গৃহহারা থাকবে না। কোনো মানুষ বিনা চিকিৎসায় কষ্ট পাবে না।


সারাদেশের বন্যা পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, দুর্যোগ নিয়ে কোনো চিন্তা নেই।প্রাকৃতিক দুর্যোগসহ সব ধরনের দুর্যোগ মোকাবেলা করতে সবার দায়িত্ব ভাগ করে দেয়া আছে।তারা দুর্যোগ মোকাবেলা করবে।সেই সাথে দলীয় কর্মীরাও দুর্যোগ মোকাবেলায় নিয়োজিত।


দলীয় সূত্র জানাচ্ছে., এ দুটি বৈঠকে দলের আগামী সম্মেলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং দলের অভ্যন্তরীণ সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা হবে।


উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে যারা নির্বাচন করেছেন এবং যারা তাদের সমর্থন করেছেন, তাদের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত আসতে পারে এ বৈঠক থেকে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com