খালেদার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ
প্রকাশ : ০৫ জুন ২০১৯, ১৮:০৬
খালেদার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবারই প্রথমবারের মত হাসপাতালে ঈদ করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে ঈদের দিন তার সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পাননি বিএনপি নেতারা। দেখা করেছেন খালেদা জিয়ার স্বজনরা।


ঈদের দিন দুপুর দেড়টার দিকে খালেদা জিয়ার সাতজন স্বজন তার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আসেন। খালেদা জিয়ার বড় বোন সেলিমা ইসলাম, তার ভাইয়ের স্ত্রী, ভাগনেসহ বেশ কয়েকজন হাসপাতালে যান। এসময় তারা প্রায় একঘণ্টা সেখানে অবস্থান করেন।


বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদের দিন দুপুরে খালেদা জিয়ার সাত স্বজন দেখা করেছেন। খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তনীয়।


এদিকে ঈদের দিনে দলীয় প্রধানের সঙ্গে সাক্ষাতের জন্য দলের শীর্ষ নেতারা সময় চেয়েছিলেন। কিন্তু তাদের দেখা করার অনুমতি দেয়া হয়নি।


বুধবার সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, তারা ঈদের দিনে দলীয় চেয়ারপারসনের সাক্ষাত চেয়েছিলেন। কিন্তু অনুমতি দেয়া হয়নি।


ফখরুলের দাবি, আইন যেটা আছে, জেল কোডে যেটা লেখা আছে, ঈদের উৎসবের দিনে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, স্বজন যারা আছেন, তাদের দেখা করতে দিতে হবে। সেখানে অবশ্যই কর্তৃপক্ষ বিধি লঙ্ঘন করেছে। তারা একেবারে লিমিটেড করে দিয়েছে, পরিবারের সাতজন ছাড়া কেউ দেখা করতে পারবে না।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com