‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’
প্রকাশ : ০২ জুন ২০১৯, ১৪:২৮
‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার সুযোগ নেই। তাকে মুক্ত করার জন্য আদালতের কাছে যেতে হবে।


রবিবার ধানমন্ডিতেআওয়ামী লীগের কার্যালয়ে দলটির প্রচার কমিটির সভা শুরু করার আগে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সভায় আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম জন্মবার্ষিকী উদযাপনের ব্যাপারে আলোচনা হবে বলে জানা যায়।


মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির ব্যাপার সরকারের হাতে নেই। খালেদা জিয়ার মুক্তির ব্যাপার আদালতের হাতে। তারা যদি আদালত থেকে জামিন পেতেন, তাহলে ঈদের আগে তার মুক্তি পাওয়ার সুযোগ তৈরি হতো। কিন্তু তারা তো আদালত থেকে জামিন পায়নি।


তিনি বলেন, খালেদা জিয়া ঈদের পরে জামিন পাবেন কিনা সেটা আদালতেই বলতে পারেন। সুতরাং বিএনপিকে আদালতের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে।


হাছান মাহমুদ বলেন, জনগণ এবছর নির্বিঘ্নে রোজা রাখতে পেরেছেন। এবছর দেশে দ্রব্যমূল্যের দাম বাড়েনি। কারণ সরকার আগে থেকে খাদ্যপণ্যের পর্যাপ্ত মজুদের ব্যবস্থা করেছিল। ব্যবসায়ীদের সাথে সরকার আলাপ আলোচনা করেছেন। কেউ যাতে মূল্য না বাড়ায় সেদিকে সরকার দৃষ্টি দিয়েছিল।


একই সাথে সরকার ব্যাপকভাবে ভেজাল বিরোধী অভিযান চালিয়েছে। তারই ধারাবাহিকতায় বলা যায় মানুষ নির্বিঘ্নে এবার ঈদ উদযাপন করবে।


তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে বিগত ১০ বছরে বাংলাদেশের সড়কে ব্যাপক উন্নয়ন হয়েছে। ফলে জনগণ প্রতি বছরের তুলনায় এবার স্বস্তিদায়কভাবে তাদের গন্তব্যে যেতে পারছে।


বিবার্তা/আকরাম/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com