মোদির দৃঢ়তায় তিস্তা চুক্তি হবে: কাদের
প্রকাশ : ২৪ মে ২০১৯, ১৩:৪০
মোদির দৃঢ়তায় তিস্তা চুক্তি হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভারতের সঙ্গে আমাদের যে সব সমস্যা ছিল তাতে মোদি দৃঢ়তার পরিচয় দিয়েছেন। ইতোমধ্যে অনেকগুলো সমস্যা সমাধান হয়েছে। তিনি দ্বিতীয়বার ক্ষমতায় আসছেন। তিস্তা চুক্তিসহ যে সমস্ত বিষয় অমীমাংসিত আছে তা পর্যায়ক্রমে সমাধান হবে।


শুক্রবার আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সদস্যদের সাথে এক সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, নরেন্দ্র মোদি ধারণাকে অতিক্রম করে ঐতিহাসিক বিজয় অর্জন করেছেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে টেলিফোন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শেখ হাসিনা সরকার অমানবিক সরকার নয়। খালেদা জিয়া আইনগত কারণে কারাগারে রয়েছে। কিন্তু খালেদা জিয়া চিকিৎসাবিহীনভাবে মারা যাবে এমন অমানবিক ও নিষ্ঠুর কাজ আওয়ামী লীগ সরকার করবে না।


আওয়ামী লীগের জেলা কাউন্সিলের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, সুবিধাবাদীরা গোষ্ঠি সব সময় থাকে। তারা একটা সুযোগ খোঁজে। তাদের এই সুযোগ দেয়া হবে না। ত্যাগী ও নিষ্ঠাবান নেতাদের দিয়ে তৃণমূল কমিটি গঠন করা হবে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, বিএম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম প্রমুখ।


বিবার্তা/আকরাম/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com