মাদকের মতো রাসায়নিক মিশ্রণকারীদের দমন করতে হবে: ইনু
প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৬:০০
মাদকের মতো রাসায়নিক মিশ্রণকারীদের দমন করতে হবে: ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের মতোই খাদ্যে রাসায়নিক মিশ্রণকারীদের দমন করতে হবে।


জাতীয় প্রেসক্লাবের সামনে বৃহস্পতিবার জাসদ আয়োজিত এক মানববন্ধনে তিনি কথা বলেন।


ইনু বলেন, মানুষ মারার ব্যবসা করতে দেয়া হবে না। কোনো অজুহাতই শুনতে চাই না। ওয়াসার পানিতে দূষণ বন্ধ করতেই হবে। দূষণমুক্ত বিশুদ্ধ নিরাপদ পানি দিতে না পারলে, পানির বিল নেয়া স্থগিত রাখতে হবে।


তিনি বলেন, খাদ্য ও ওষুধে ভেজালকারী, মাছ-মাংস-ফল-সবজিতে রাসায়নিক মিশ্রণকারীদের জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের মতোই শূন্য সহিষ্ণুতা নিয়ে দমন করতে হবে। মানুষ মারার ব্যবসা বন্ধ করে দিতে হবে।


যারা নিত্যপণ্যের বাজার নিয়ে কারসাজি করে তাদের দমন করতে চলমান অভিযান সারা বছর চালু রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।


মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতার, ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, ফজলুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিবুর রহমান মিহির, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, জাসদ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা শামীমা সুলতান হ্যাপী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীমসহ প্রমুখ।


বিবার্তা/রাসেল/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com