অন্য অ্যাপের ভিডিও কলে সাক্ষাতকার নিচ্ছেন তারেক
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১২:৩০
অন্য অ্যাপের ভিডিও কলে সাক্ষাতকার নিচ্ছেন তারেক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের তৃতীয় দিনের সাক্ষাৎকার শুরু হয়েছে। চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে বসেছে বিএনপির পার্লামেন্টারি বোর্ড।


দলীয় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার সকাল ৯টার কিছু সময় পর এ সাক্ষাৎকার শুরু হয়।


এদিকে স্কাইপ বন্ধ থাকলেও অন্য অ্যাপের ভিডিও কলের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই সাক্ষাৎকারে যুক্ত আছেন বলে সাক্ষাৎকার দিয়ে আসা মনোনয়নপ্রত্যাশীরা জানিয়েছেন।


সকালে চট্টগ্রাম বিভাগের সব আসনের মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেয়া হবে। বিকালে নেয়া হবে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার।


বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেছেন, ফেনী-১ আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মধ্য দিয়ে চট্টগ্রাম বিভাগের সাক্ষাৎকার শুরু হয়েছে। বিকালে হবে সিলেট ও কুমিল্লা বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার।


তিন মামলায় দণ্ডিত তারেক রহমান লন্ডন থেকে স্কাইপে এই সাক্ষাতকার প্রক্রিয়ায় যোগ দেয়ায় নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ করেছিল আওয়ামী লীগ। কিন্তু ইসি এ বিষয়ে কিছু করতে অপারগতা প্রকাশ করলে সোমবার রাতে বাংলাদেশে স্কাইপ বন্ধ করে দেয়া হয়।


মঙ্গলবার সকালে সাক্ষাৎকার শুরুর আগে এ বিষয়ে প্রশ্ন করা হলে বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি বলেন, স্কাইপ বন্ধ, তবে অন্য অ্যাপের মাধ্যমে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই সাক্ষাৎকার থাকার চেষ্টা করবেন।


পরে ফেনী-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আবদুল লতিফ জনি সাক্ষাতকার শেষে সাংবাদিকদের বলেন, তারেক রহমান অন্য অ্যাপের ভিডিও কলের মাধ্যমে মনোনয়ন প্রার্থীদের সঙ্গে কথা বলছেন।


বিএনপির সাংগঠনিক কাঠামো অনুযায়ী চট্টগ্রাম বিভাগের আট জেলার ৩৬টি সংসদীয় আসন, কুমিল্লা বিভাগে তিন জেলার ২২টি আসন এবং সিলেট বিভাগে চার জেলার ১৯টি আসনের জন্য প্রায় ছয় শতাধিক প্রার্থীর এই সাক্ষাৎকারে অংশ নেয়ার কথা রয়েছে।


সাক্ষাতকারের প্রথম দিন রবিবার রংপুর ও রাজশাহী বিভাগ এবং সোমবার বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার নেয়া হয়।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com