জগাখিচুড়ির ঐক্য শুরুতেই ধাক্কা খেয়েছে : কাদের
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ২২:২৩
জগাখিচুড়ির ঐক্য শুরুতেই ধাক্কা খেয়েছে : কাদের
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও গণফোরামের নেতৃত্বে গঠিত ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ হলো জগাখিচুড়ি মার্কা ঐক্য। আর এ ঐক্য গড়তে গিয়ে তারা শুরুতেই ধাক্কা খেয়েছে।


মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।


জগাখিচুড়ি ঐক্য জাতীয় ঐক্য নয় উল্লেখ করে তিনি বলেন, জগাখিঁচুড়ি ঐক্য হলো ভাঙনের তাণ্ডব।


জাতীয় ঐক্যফ্রন্ট নিয়ে কাদের বলেন, তাদের উদ্দেশ্য পরিষ্কার নয়। তাদের উদ্দেশ্য ভালো নয়। এজন্য তারা শুরুতেই ধাক্কা খেয়েছে। যিনি নাম্বার ওয়ান তার উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া। কারণ তিনি জানেন জনবিচ্ছিন্ন কেউ ক্ষমতায় আসতে পারে না৷ তাই তিনি বিএনপি জামায়াতের উপর ভর করে ক্ষমতায় আসতে চান।


দেশ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তি, অশুভ শক্তি বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র করছে। শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত শুরু হয়ে গেছে। আজকে আমাদের শপথ গ্রহণ করতে হবে, এই সাম্প্রদায়িক অশুভ শক্তিকে পরাজিত করতে হবে। আগামী নির্বাচনেও এই সাম্প্রদায়িক অশুভ শক্তি পরাজিত হবে৷


এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাসেল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com