বিএনপির জনসভা বৃহস্পতিবারের বদলে শনিবার
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৭
বিএনপির জনসভা বৃহস্পতিবারের বদলে শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির পূর্বঘোষিত বৃহস্পতিবারের জনসভা আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে বেলা অনুষ্ঠিত হবে। এই জনসভা বৃহস্পতিবার করার ঘোষণা সোমবার দলটির পক্ষ থেকে দেয়া হয়েছিল।



বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী মঙ্গলবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে কথা জানান।


তিনি বলেন, ২৭ সেপ্টেম্বরের পরিবর্তে আগামী ২৯ সেপ্টেম্বর বেলা ২টা থেকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। জনসভা সফল করতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে আহ্বান জানান রিজভী।


‘খুনি, অর্থপাচারকারী এবং সুদখোররা আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে জোট বেঁধে সরকার উৎখাতের চেষ্টা করছে’ - প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের প্রসঙ্গে রিজভী বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতা হারানোর ভয়ে কাণ্ডজ্ঞানশূন্য হয়ে পড়েছেন। ওনার সামনে-পেছনে যারা তাকে ঘিরে আছেন, তাদের দিকে তাকান না; শুধু রাজনৈতিক প্রতিপক্ষদের কুৎসা রটাতেই ব্যস্ত থাকছেন।


তিনি বলেন, ক্ষমতাসীন হওয়ার পরে একনায়কতন্ত্র কায়েম করার জন্যই গণতন্ত্র ও নির্বাচন প্রক্রিয়া সন্ত্রাসের বেড়াজাল দিয়ে ঘিরে রাখতেই স্বৈরাচার হিসেবে বিশ্বজোড়া শেখ হাসিনার নামডাক হয়েছে। তার মুখে রাজনৈতিক প্রতিপক্ষের বিরুদ্ধে বিষোদগার হাস্যকর।


রিজভী আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন শুধু স্বাধীন সাংবাদিকতার পথই রুদ্ধ করেনি, জীবন-জীবিকার নিরাপত্তহীনতায় পড়েছে সাংবাদিক সমাজ।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com