ঐক্যবদ্ধ আ. লীগকে পরাজিত করার ক্ষমতা কারো নেই
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৭
ঐক্যবদ্ধ আ. লীগকে পরাজিত করার ক্ষমতা কারো নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশের এমন কোন রাজনৈতিক দল বা শক্তি নেই যারা আওয়ামী লীগকে আগামী নির্বাচনে পরাজিত করতে পারে।


বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি, আমাদের যে সফলতা রয়েছে, তা জনগনের সামনে তুলে ধরতে হবে।


তিনি বলেন, দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগন। তারা যতদিন আওয়ামী লীগের সঙ্গে রয়েছে, ততদিন বিদেশীদের কাছে ধর্না দিয়ে বা কোন ষড়যন্ত্র করে এই সরকারকে ক্ষমতাচ্যূত করা ও ক্ষমতার বাইরে রাখা যাবে না।


বিএনপি পাকিস্তানের এজেন্ট হিসেবে বাংলাদেশকে ধ্বংস করার কাজে লিপ্ত রয়েছে উল্লেখ করে হানিফ বলেন, সেই কারণেই কোন আন্দোলনে তারা সফল হবে না। তাই এখন তারা বিদেশীদের কাছে ধর্না দিচ্ছে।


তিনি বলেন, জনগনের ওপর যাদের আস্থা নেই, তারা বিদেশীদের কাছে ধর্না দেবে, সেটাই স্বাভাবিক। আর তাই তারা এখন বিদেশীদের কাছে নালিশ করে বেড়াচ্ছে।


বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাতের কারনেই তিনি কারাগারে রয়েছেন। আর সেই কারাগার থেকে আইনী লড়াইয়ের মাধ্যমে বিএনপি তাকে মুক্ত করতে পারছে না বলেই সকাল বিকাল তারা সরকারের কাছে বেগম জিয়ার মুক্তি দাবী করছে।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি শেখ বজলুর রহমান, মো. নাজিমউদ্দিন ও দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com