১৯ বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা হয়েছে : তারানা
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৯:১১
১৯ বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা হয়েছে : তারানা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বাংলাদেশ আজ বৃহৎ অর্থনীতির দেশ। এ অর্জন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করে দিয়েছেন।


তিনি বলেন, খুনিচক্র ১৯ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। মৃত্যুর মুখ থেকে বারবার ফিরে এসে তিনি আবার নতুন করে দেশ গড়ার কাজ শুরু করেছেন।


বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা মিলনায়তনে মহিলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ প্রধানমন্ত্রী, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠতম নেত্রী। দেশের নারীদের কল্যাণের জন্য অনেক কাজ করছেন প্রধানমন্ত্রী। এজন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।


দেলদুয়ার উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান তাহমিনা হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য মনোয়ারা বেগম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।


সভায় মহিলা আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com