‘আ. লীগ কারো ওপর হামলা করেনি, করবেও না’
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১৯:২৪
‘আ. লীগ কারো ওপর হামলা করেনি, করবেও না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা একটি বিচ্ছিন্ন ঘটনা। তিনি বলেন, এ ধরনের হামলাকে আমরা সমর্থন করি না। রাজনীতিতে ভিন্ন মতের জন্য আওয়ামী লীগ কারো ওপর শারীরিক হামলা অতীতেও করেনি, আগামীতেও করবে না।


সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে প্রয়াত নায়ক মান্নার কৃতাঞ্জলী থেকে ‘জ্যাম’ সিনেমার মহরত ও ব্যানার উন্মোচন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, এ ধরনের ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদেরকে খুঁজে বের করা হবে। এটা বিচ্ছিন্ন ঘটনা। কারও নির্দেশনায় এ হামলা হয়নি। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে, তারা ছাত্রলীগ নামধারী দুর্বৃত্ত। ছাত্রলীগের নাম ব্যবহার করে এ ধরনের অপকর্ম অনেকেই করে। যারা এ ধরনের ঘটনা ঘটায় তারা অনুপ্রবেশকারী।


মাহমুদুর রহমানের ওপর হামলায় জড়িতদের বিচার হওয়া উচিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, কুষ্টিয়ার ঘটনায় যারাই জড়িত থাকুক খুঁজে বের করার জন্য পুলিশের আইজিপি’র সঙ্গে কথা হয়েছে, ব্যবস্থা নিতে বলেছি।


রাজশাহীতে ককটেল হামলা করা নিয়ে বিএনপির দুই নেতার ফোনালাপ ফাঁসের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অশুভ তৎপরতায় লিপ্ত। তারা নিজেরা অপকর্ম করে অন্যকে দায়ী করতে চায়। কয়েকটি ঘটনা সেটাই প্রমান করে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com