সরকার অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে: এ্যানী
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৬:০৭
সরকার অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে: এ্যানী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, শেখ হাসিনার প্রতিহিংসার শিকার খালেদা জিয়া। নীল নকশা অনুযায়ী জাল নথি উপস্থাপন ও মিথ্যা অভিযোগের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগারে বন্দী রাখা হয়েছে। প্রশাসনকে কন্ট্রোল করে জোর করে ক্ষমতায় টিকে আছে। এটা কোনো স্বাভাবিক পরিস্থিতি নয়। তারা অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে। এর কারণে দেশে গণতান্ত্রিক পরিবেশ নেই, স্বাধীনতা নেই।


এমন পরিবেশ পরিস্থিতি থেকে দেশের মানুষ মুক্তি চায় মন্তব্য করে তিনি বলেন, তৃণমূল থেকে আন্দোলন শুরু করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তার মুক্তির মাধ্যমেই দেশে গণতন্ত্র ও শান্তি ফিরে আসবে। সে পর্যন্ত আমরা রাজপথে আছি, থাকবো।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার দুপুরে লক্ষ্মীপুরে আয়োজিত প্রতিকী গণঅনশনে এ্যানী এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ্যানীর বাসভবনে জেলা বিএনপি এর আয়োজন করে।


এই মুহুর্তে শান্তিপূর্ণ আন্দোলনের কোনো অবস্থা বাংলাদেশে নেই মন্তব্য করে এ্যানী বলেন, এরশাদ যেমন পার্মানেন্ট হয় নাই, হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়। খালেদা জিয়ার জেল যেমন পার্মানেন্ট নয়, শেখ হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়।


বিএনপি'র এই নেতা অভিযোগ করেন, আওয়ামী লীগ নির্বাচনী প্রকল্প গ্রহণ করেছে। এটি ওভারকাম করতে সব রকমের কুমতলব, অপকর্ম, খুন-খারাপী, গুম, অত্যাচার-নির্যাতন, পুলিশি হয়রানিসহ সবকিছু করতে তারা প্রস্তুত।


এ্যানী বলেন, সামনে বিএনপির জয়। জয়কে ছিনিয়ে আনতে হলে ক্ষয়ের হিসেব করে লাভ নেই। ক্ষয় হলে হবে হাসিনার, বিএনপি'র নয়। হাসিনার পতন নিশ্চিত। কোনো ওষুধে কাজ হবে না।


কোটা আন্দোলন প্রসঙ্গে এ্যানী বলেন, কোটা আন্দোলন করতে গিয়ে সাধারণ শিক্ষার্থীরা হয়রানির শিকার হচ্ছে। তাদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। ছাত্রীরা লাঞ্চিত হচ্ছে। স্বাধীন দেশে এমনটি হতে পারে না।


জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসর নিজাম উদ্দিন, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুল খালেক, পৌর যুবদলের সভাপতি আবদুল আলীম হুমায়ুন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট মহসিন কবির স্বপন ও জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম প্রমুখ।


বিবার্তা/সুমন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com