খালেদার মুক্তির দাবিতে বিএনপির প্রতীকী অনশন
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১১:১৭
খালেদার মুক্তির দাবিতে বিএনপির প্রতীকী অনশন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদ এবং সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছে বিএনপি।


রাজধানীর মহানগর নাট্যমঞ্চে সোমবার সকাল ৯টা থেকে বিএনপি নেতা-কর্মী-সমর্থকরা মাদুর বিছিয়ে এই অনশন শুরু করেছেন এবং এটি চলবে বিকেল ৪টা পর্যন্ত।


সারাদেশে জেলা সদরেও এ কর্মসূচি পালন করছেন বিএনপির নেতা-কর্মীরা।


দীর্ঘদিন পর উন্মুক্ত স্থানে বিএনপির কর্মসূচি পালনের সুযোগ মেলায় সকাল থেকেই ঢাকার বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে মহানগর নাট্যমঞ্চে আসতে শুরু করেন নেতাকর্মীরা। ৯টার মধ্যে মূলমঞ্চসহ আশে-পাশের এলাকায় বিপুলসংখ্যক নেতাকর্মীকে অবস্থান নিতে দেখা যায়।


কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, কবির মুরাদ, জয়নাল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্সসহ যুবদল, ছাত্রদল, মহিলা দল, কৃষকদল, তাঁতী দল, মৎস্যজীবী দল, শ্রমিক দল ও জাসাসের নেতাকর্মীরা রয়েছেন।


কর্মসূচি পরিচালনা করছেন বিএনপির সহ-সাংগঠনিক আব্দুস সালাম আজাদ ও সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম।


এ কর্মসূচি ঘিরে মহানগর নাট্যমঞ্চের চারপাশে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এর আগে গত ১৪ ফ্রেরুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতীক অনশনে বসেছিল দলটি।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com