কোটা আন্দোলনে হামলায় জামাত-শিবিরের হাত: নৌ-মন্ত্রী
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৫:৫৯
কোটা আন্দোলনে হামলায় জামাত-শিবিরের হাত: নৌ-মন্ত্রী
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোটা আন্দোলনের নামে সরকারবিরোধী আন্দোলন হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। শুক্রবার মাদারীপুরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছেন, কোটা আন্দোলনে ছাত্রলীগের কর্মীরা হামলা করছে না; বরং কোটা আন্দোলনে হামলার বিষয়ে জামায়াত-শিবিরের হাত রয়েছে।


শাজাহান খান জানান, প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন- দেশে কোনো কোটা পদ্ধতি থাকবে না। এই কোটা পদ্ধতি প্রধানমন্ত্রী বাতিল করে দিয়েছেন। শেখ হাসিনা সরকার এই কোটা পদ্ধতি বাতিলের লক্ষ্যে একটি কমিটি করেছে। কমিটি বিষয়টি যাচাই-বাছাই করে রিপোর্ট দেয়ার পরেই তা কার্যকার হবে।


নৌমন্ত্রী বলেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় রয়েছে, ততদিন স্বাধীনতা বিরোধীদের সন্তানদের সরকারি চাকরি হবে না। পৃথিবীর কোথাও স্বাধীনতাবিরোধী সন্তানদের চাকরি হয় না।


শাজাহান খান বলেন, সরকারের পক্ষ থেকে যারা স্বাধীনতাবিরোধী তাদের চিহ্নিত করতে হবে। তাদের সেখান থেকে বরখাস্ত করতে হবে। কারণ তারা সরকারের পক্ষে চাকরি করেও ষড়যন্ত্র করছেন।


শুক্রবার সকালে মাদারীপুরে আচমত আলী খান সেতুর অ্যাপ্রোচ থেকে বাবনাতলা পর্যন্ত সংযোগ সড়কের উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীসহ অন্যরা।


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com