‘আইন অনুযায়ী খালেদা জিয়াকে সাজা ভোগ করতে হবে’
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৬:০৯
‘আইন অনুযায়ী খালেদা জিয়াকে সাজা ভোগ করতে হবে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সমগ্র জাতীয় ঐক্য শেখ হাসিনার নেতৃত্বে গঠিত হয়েছে। আর খালেদা জিয়া ও বিএনপির নেতৃত্বে পাকিস্তানপন্থী রাজাকার, জঙ্গী এবং যুদ্ধাপরাধীদের ঐক্য গঠিত হয়েছে। সুতরাং খালেদা জিয়া ও বিএনপি যতক্ষন পর্যন্ত রাজাকার, জঙ্গী এবং যুদ্ধাপরাধীদের নেতৃত্ব প্রদান করবেন ততক্ষন পর্যন্ত তারা জাতীয় ঐক্য করতে পারবেন না। এবং আইন অনুযায়ী খালেদা জিয়াকে অবশ্যই সাজা ভোগ করতে হবে।


আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির আয়োজনে শিক্ষকদের সাথে মতবিনিময় শেষে ‘গণতন্ত্রকামী দলগুলোকে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলে সরকার পতন ঘটানো হবে’ মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, বিএনপি’র জাতীয় ঐক্যও হবে না আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কাজও সফল হবে না। সুতরাং আইন অনুযায়ী খালেদা জিয়াকে সাজা ভোগ করতে হবে এবং তিনি নির্বাচনের জন্য অযোগ্য প্রমানিত হয়েছেন।


পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কুষ্টিয়ার মিরপুরের চিথলিয়ায় প্রয়ায় শিশু দেব দত্তের পরিবারকে শান্তনা দিতে গিয়ে স্থানীয়দের সাথে মতবিনিময়কালে বলেছেন শিশু দেব দত্তের হত্যাকারীদের কঠোর শাস্তি দেয়া হবে। তাদের কোন ছাড় দেয়া হবে না। যাতে করে এ ঘটনা আর কোথাও কেউ না ঘটাতে পারে।


এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আন নুর জায়েদ, জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সেখানে আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকী, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসীন, প্রচার সম্পাদক কারশেদ আলম, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ প্রমুখ।


উল্লেখ্য, গত ৮ জুন সকালে মিরপুর উপজেলার চিথলিয়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র দেব দত্তকে (৯) অপহরণ করে অর্ধকোটি টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ঘটনার ১৭ দিন পরে ২৫ জুন দুপুরে পুলিশ একটি বাড়ির শৌচাগোরের পাশে গর্ত খুড়ে দেব দত্তের হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করে।


বিবার্তা/শরীফুল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com