‘গাজীপুরে প্রতিযোগিতামূলক সুষ্ঠু নির্বাচন হবে’
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১৮:০৮
‘গাজীপুরে প্রতিযোগিতামূলক সুষ্ঠু নির্বাচন হবে’
ফাইল ফটো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গাজীপুর সিটি করপোরেশনের ভোট ভালো নির্বাচনের উদাহরণ সৃষ্টি হবে। এ নির্বাচন হবে প্রতিযোগিতামূলক ও সুষ্ঠু।


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ায় রবিবার রাতে হেয়ার রোডে মন্ত্রীর বাসভবনে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নেতাকর্মীরা তার সঙ্গে সাক্ষাৎ করতে এলে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


খন্দকার মোশাররফ হোসেন বলেন, এখন পর্যন্ত গাজীপুরে কোন ধরনের গোলমালের খবর নেই। দুই পক্ষই খুবই উৎসাহ উদ্দীপনার সঙ্গে তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছে।


সিটি নির্বাচনে সেনা মোতায়েনের বিষয়ে বিএনপির দাবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এখানে তো সরকারের করার কিছুই নেই। নির্বাচন কমিশন যদি কখনও মনে করে যে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হবে এবং নরমাল (পুলিশ, র‌্যাব, বিজিবি) আইনশৃঙ্খলা বাহিনী সেটা সামলাতে পারবে না তখন কমিশন বললেই সরকার সেনাবাহিনী মোতায়েন করবে।


তিনি বলেন, গাজীপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের মত পরিস্থিতি নেই। পরিস্থিতি থাকলে নির্বাচন কমিশন আমাদের কাছে ডিমান্ড করত।


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ার অনুভুতি জানতে চাইলে খন্দকার মোশাররফ বলেন, আওয়ামী লীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন, সেটার জন্য আমি গর্বিত। উপদেষ্টা পরিষদে মোস্ট সিনিয়র নেতারাই জায়গা পান। এই মর্যাদা শুধু আমাকেই গর্বিত করেনি, ফরিদপুরবাসীকেও গর্বিত করেছে।


ফরিদপুরবাসীর উদ্দেশে তিনি বলেন, আমার বাকি সময় দেশের জন্য, বিশেষ করে ফরিদপুরবাসীর জন্য কাজ করতে চাই। ফরিদপুর ইতোমধ্যেই উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশের মধ্যে একটা উন্নত জেলা হিসেবে প্রতিষ্ঠা লাভ করুক এটাই আমার প্রত্যাশা।


এ সময় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত, এলজিআরডি মন্ত্রীর মেয়ে সারিতা মিল্লাত, কৃষক লীগের সহসভাপতি আরিফুর রহমান দোলনসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com