‘বিএনপি শর্ত দিয়ে নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে’
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১২:৫৬
‘বিএনপি শর্ত দিয়ে নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা শেখ হাসিনার পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নিয়ে শর্ত রাখছে তারা বাংলাদেশের রাজনীতিতে ষড়যন্ত্রের বীজ বপন করছে। এই দুই শর্ত যারা আরোপ করে তারা নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে। কে নির্বাচনে আসবে আর কে আসবে না তা আলোচনার বিষয় হতে পারে না।


আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে খালেদা জিয়াকে মুক্তি ও আওয়ামী লীগের বিরুদ্ধে একতরফা নির্বাচনকালীন সরকার গঠনের অভিযোগ তুলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, বিএনপি নেতারা নির্বাচনের কথা বলতে বলতে মুখে ফ্যানা তুলে ফেলেছেন। বিএনপি জামাত, জঙ্গী, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসীদের প্রত্যেক্ষ দোসর এবং গণতন্ত্রের জন্য বিপদ।


তিনি আরো বলেন, সামরিক শাসনের আমদানি করা জামাত, জঙ্গী, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসী ও তাদের দোসর বিএনপি এই পাঁচ দানবকে রাজনীতি ও ক্ষমতা থেকে বাইরে রাখা যায় সেই বিষয়টা আলোচনার বিষয়বন্তু হতে পারে। নির্বাচনের আসা বা না আসা নিয়ে কোন আলোচনার প্রশ্নই আসে না।


এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com