রাজশাহী সিটিতে ১৪ দলের প্রার্থী লিটন
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৮:১৯
রাজশাহী সিটিতে ১৪ দলের প্রার্থী লিটন
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ১৪ দলের একক মেয়র প্রার্থী হিসেবে সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নাম ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।


আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় এই নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে প্রার্থী হিসেবে লিটনকে মনোনয়ন দিতে মহানগর আওয়ামী লীগ এই প্রস্তাব পাঠাচ্ছে। এর আগেও প্রার্থী হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ লিটনের নামই ঘোষণা করে।


রাজশাহীতে জনসভায় এসে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও লিটনকে নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান। তবে দলীয় নিয়ম অনুযায়ী মঙ্গলবার সভা করে লিটনের নাম প্রস্তাবের সিদ্ধন্ত হয়েছে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।


ডাবলু জানান, মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় কার্যনির্বাহী কমিটির সব সদস্য উপস্থিত ছিলেন। তারা সর্বসম্মতক্রমে একক প্রার্থী হিসেবে লিটনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। মঙ্গলবারের মধ্যেই লিখিত আকারে ডাকযোগে এই প্রস্তাব পাঠানো হবে।



এদিকে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নওশের আলী জানান, নগরীর ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদেরও জীবনবৃদান্ত পাঠানো হবে ঢাকায়। এখন পর্যন্ত ১০টি ওয়ার্ডে দলীয় একক প্রার্ধী হয়েছে। বাকি ওয়ার্ডগুলো থেকে দুই বা তিনজন করে প্রার্থীর জীবনবৃদান্ত পাঠানো হবে।


বিবার্তা/তারেক/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com