শেখ হাসিনা নেতাকর্মীদের বিশেষ বার্তা দেবেন শনিবার
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৫:৪৪
শেখ হাসিনা নেতাকর্মীদের বিশেষ বার্তা দেবেন শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের নেতাকর্মীদের বিশেষ বার্তা দেবেন। এজন্য আগামী ২৩ জুন বিশেষ বর্ধিত সভা ডাকা হয়েছে। ওইদিন বেলা ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে।


২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। তাই ওইদিন রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে। বিশেষ সভা আহ্বানের এটিও আরেকটি উপলক্ষ।


এছাড়া সারাদেশে নেতাকর্মীদের বিশেষভাবে সতর্ক থাকা, জনসংযোগ অব্যাহত রাখা, ঘরে বসে না থেকে মাঠে-ময়দানে যাওয়া, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো বেশি করে প্রচারে করতে সারাদেশের নেতাদের এই সভায় নির্দেশ দেওয়া হবে বলে জানা গেছে।


আওয়ামী লীগের শীর্ষপর্যায়ের নেতারা বলেছেন, সাধারণত এ ধরনের সভায় বড় কোনো সিদ্ধান্ত নেয়া হয়। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ভারী সভা। আওয়ামী লীগের বর্তমান কমিটি নির্বাচিত হওয়ার পরে এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে এই সভা ডাকার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বডুয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৩ জুন বেলা ১১টায় গণভবনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওইদিন সবস্তরের নেতাদের নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়েরও উদ্বোধন হবে।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com