বিএনপি এখন ভারতে দৌঁড়ঝাপ করছে: তোফায়েল
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৯:৪৯
বিএনপি এখন ভারতে দৌঁড়ঝাপ করছে: তোফায়েল
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যে দল পাকিস্তানমুখী, যারা ক্ষমতায় থাকতে ভারতের বিচ্ছিন্নতাবাদীদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছিল, তারা এখন ভারতের কাছে দৌঁড়ঝাপ করছে। আমার বিশ্বাস, বাংলাদেশের নির্বাচনের বিষয়ে কোনো বিদেশি রাষ্ট্র হস্তক্ষেপ করবে না।


নির্বাচন যথা সময়ে এই সরকারের অধীনেই হবে উল্লেখ করে তিনি আরো বলেন, এ দেশে তত্বাবধায়ক সরকার আর আসবে না। বিএনপি'র বিদেশে দৌঁড়ঝাপ করে কোনো লাভ হবে না। তারা ভারতের সমালোচনা করে। ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জি এ দেশে যখন আসেন তখন তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে পর্যন্ত যায়নি। সেই বিএনপি নেতারা এখন ভারতে যাচ্ছেন।


খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়া সকল সুবিধা পাচ্ছেন। বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় মেডিকেল হাসপাতাল একটি বিশেষায়িত হাসপাতাল। এটি বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতাল। এখানকার ডাক্তাররাই ভালো বুঝবেন খালেদা জিয়ার চিকিৎসা এখানে সম্ভব কি-না। তাছাড়া খালেদা জিয়ার শাস্তি দিয়েছেন আদালত। তাই জেলকোর্ড অনুয়ায়ী তার সব ব্যবস্থা নেয়া হচ্ছে।


মঙ্গলবার দুপুরে ভোলার দৌলতখান উপজেলায় আওয়ামী লীগের বেশ কয়েকটি জনসভা ও দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।



সমাবেশগুলোতে বক্তব্য দেন দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন, ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খান, ইউপি চেয়ারম্যান জিএস ভুট্টু, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ আব্দুল হাই, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন প্রমুখ।


পরে উপজেলা পরিষদ আয়োজিত সুধি সমাবেশ ও ইফতারে অংশ নেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।


বিবার্তা/মজুমদার/কামরুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com