‘রাজি থাকলে বিএসএমএমইউতে নেয়া হবে খালেদাকে’
প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৫:৩১
‘রাজি থাকলে বিএসএমএমইউতে নেয়া হবে খালেদাকে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজি থাকলে মঙ্গলবার তাকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেয়া হবে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।


সোমবার কারা অধিদফতরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন এ কথা জানান।


কারা মহাপরিদর্শক বলেন, তবে উনি যদি রাজি থাকেন। উনার রাজি হওয়ার একটা বিষয় আছে।


তিনি বলেন, বিএনপির দাবি অনুযায়ী তাকে ইউনাইটেড হাসপাতালে নেয়ার কোনো সুযোগ এই মূহূর্তে কারাবিধি অনুযায়ী নেই। তবে সরকার চাইলে বেসরকারি হাসপাতালে কারো চিকিৎসায় অনুমোদন দিতে পারে। এক্ষেত্রে চিকিৎসা ব্যয় কে বহন করবে, কীভাবে করবে, তার ফয়সালা করতে হবে।


খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী তাকে ইউনাইটেড হাসপাতালে নিলে অসুবিধা কী? সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আইজি প্রিজন বলেন, খালেদা জিয়ার যে অসুখ, তা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালেই চিকিৎসা করা সম্ভব। তবে এক্ষেত্রে সরকার নতুন করে সিদ্ধান্ত নিলে অবশ্যই তাকে বেসরকারি হাসপাতালে নেয়া হবে।


কারা মহাপরিদর্শক বলেন, খালেদা জিয়ার অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার বিষয়টি মিথ্যাচার। আমরা বলছি, তিনি পুরোপুরি অজ্ঞান হননি। তিনি ইমব্যালেন্সড হয়েছিলেন। তাকে তাৎক্ষণিকভাবে চিকিৎসাও করা হয়েছে।


উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন খালেদা জিয়া।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com