ছাত্রলীগের পদপ্রত্যাশী ৩২৩ প্রার্থীর সঙ্গে কথা বলবেন শেখ হাসিনা
প্রকাশ : ১৭ মে ২০১৮, ০১:২৮
ছাত্রলীগের পদপ্রত্যাশী ৩২৩ প্রার্থীর সঙ্গে কথা বলবেন শেখ হাসিনা
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের শীর্ষ দুই পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করা ৩২৩ প্রার্থীর সঙ্গে সরাসরি কথা বলবেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার রাতে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।


তাঁর সিদ্ধান্ত অনুযায়ী, আগামী রবিবার (২০ মে) ও সোমবার (২১ মে) পদপ্রত্যাশী ৩২৩ জনকে গণভবনে ডাকা হবে। তাদের সাক্ষাৎকার নেয়া শেষে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আবারও বৈঠক করবেন শেখ হাসিনা।


নেতা হিসেবে দায়িত্ব তুলে দেয়ার আগে প্রার্থীদের রাজনৈতিক মেধা, দক্ষতা ও যোগ্যতার পরীক্ষা নিতেই শেখ হাসিনা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।


দলীয় প্রধানের সঙ্গে পদপ্রত্যাশীদের এই সাক্ষাৎকারের কারণে ছাত্রলীগের নতুন নেতৃত্বের খবর পেতে সময় লাগতে পারে আরও কয়েকদিন।


গণভবনের ওই বৈঠকে উপস্থিত থাকা একাধিকা নেতা জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকও এতে উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, গত ১১ ও ১২ মে বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় দ্বি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনের আগে সংগঠনটির সভাপতি পদে ১১১ ও সাধারণ সম্পাদক পদের জন্যে ২১২ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।


সমঝোতার মাধ্যমে এবার ছাত্রলীগের নেতৃত্ব নির্ধারিত হবে বলে সম্মেলনে ঘোষণা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com