‘হিন্দুদের জন্য ৩০ আসন রাখবেন এরশাদ’
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ১৭:২০
‘হিন্দুদের জন্য ৩০ আসন রাখবেন এরশাদ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গেলে হিন্দুদের জন্য সংসদে ৩০টি আসন সংরক্ষিত রাখবেন আমাদের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। লালমনিরহাটে জনসভায় এরশাদ এই ঘোষণা দিয়েছেন। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের লাঙ্গল মার্কায় ভোট দিয়ে এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য হিন্দু সম্প্রদায়ের প্রতি আহবান জানান জাপার এই নেতা।


মঙ্গলবার রাজধানীর শ্যামপুর থানার রাধাগোবিন্দ জিউ মন্দিরে ধর্ম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।


সম্মেলনে বাবলা বলেন, সাধারণ জনগণের টাকায় সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়ন কর্মকাণ্ডের নেতৃত্ব দিচ্ছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আর শেখ হাসিনার এই উন্নয়ন যাত্রায় সহযোগী হিসেবে কাজ করছে জাতীয় পার্টি।


তিনি বলেন, জাতীয় পার্টি এদেশের একমাত্র উদার গণতান্ত্রিক, প্রগতিশীল ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী রাজনৈতিক দল। এই দল রাষ্ট্র ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ নিরাপদে থাকবে। তাই আগামী নির্বাচনে উন্নয়ন অগ্রগতি ও সুশাসন প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা ছাড়া বিকল্প নেই।


মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাদল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ধর্ম সম্মেলনে আরো বক্তব্য দেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন চিশতি, জাপা নেতা কাওসার আহমেদ, গোপাল দাশ, শুম্ভুনাথ দাশ, বিলাশ পোদ্দার, গৌতম দাশ, সুনীল টাইগার প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com