‘এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না খালেদার’
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ২১:৪৭
‘এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না খালেদার’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না। তিনি এবং তার দল দুর্নীতিগ্রস্ত। তার শাসনামলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল।


সোমবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয় তত্ত্বাবধায়ক সরকারের শাসনামলে। ১০ বছর মামলাটি আদালতে বিচারাধীন ছিল। সাক্ষী প্রমাণের ওপর ভিত্তি করে খালেদা জিয়ার ৫ বছরের জেল হয়েছে। এ রায়ে আওয়ামী লীগের কোনো হাত ছিল না।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াও একজন দুর্নীতিবাজ। তার বিরুদ্ধেও দেশী-বিদেশি অনেক আদালত রায় দিয়েছে। তিনি হাওয়া ভবনে বসে দেশের সম্পদ লুট করেছেন। তার বিরুদ্ধেও হুলিয়া জারি রয়েছে বলে উল্লেখ করেন হানিফ।


ভেড়ামারা উপজেলা যুবলীগের আহবায়ক আকরাম হোসেন শামীমের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন, আওয়ামী লীগের উপ-দপ্তর সমপাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আক্তারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌর মেয়র আলহাজ শামিমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।


সম্মেলন শেষে আকরাম হোসেন শামীমকে সভাপতি ও মানিক মিয়াকে সাধারণ সম্পাদক করে উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।


উলে­খ্য, ২২ বছর পর ভেড়ামারা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো।


বিবার্তা/শরীফুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com