রিজভীর বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বর্জিত: টেপা
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৭:১৯
রিজভীর বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বর্জিত: টেপা
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা বলেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী পল্লীবন্ধুর জাতীয় পার্টিকে নিয়ে যেভাবে কটাক্ষ করেছেন, তা রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত। আপনি (রিজভী) এত বড় গলায় কথা বলেন, নব্বই পরবর্তীতে এরশাদের বিরুদ্ধে ৬২টি মামলা দেয়ার পরও ৩৫টি আসন পেয়েছে জাতীয় পার্টি। কোনো মামলাই এরশাদকে দোষী প্রমাণ করতে পারেনি। অথচ শুধু বেগম জিয়াই নন, তার পরিবারের সদস্যের বিরুদ্ধে দুর্নীতি প্রমাণিত হয়েছে।


জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ে মঙ্গলবার জাতীয় কৃষক পার্টির যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


টেপা বিএনপির সমালোচনা করে বলেন, ২০০৭ সালেও তারেক রহমান ও লুৎফর রহমান বাবর ক্ষমতায় পুনরায় থাকার জন্য এরশাদের দ্বারস্থ হয়েছিলেন। ১৯৯৬ সালেও এরশাদের কৃপা পেতে আপনারা মরিয়া হয়ে গিয়েছিলেন। এসব ভুলে গেলে চলবে না। এখনও আপনাদের (বিএনপির) দলের ব্যারিস্টার মওদুদ, শাহ্ মোয়াজ্জেমসহ অনেক শীর্ষ নেতাই আমাদের কাছ থেকে গেছেন। এরশাদই তাদের নেতা বানিয়েছিলেন। বর্তমান মহাসচিব মির্জা ফখরুল সাহেবের পিতাও এরশাদের মন্ত্রীসভার সদস্য ছিলেন।


তিনি বলেন, বিএনপির এই দুর্দশা থেকে অনেকেই এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে যোগদান করছেন দেখেই রিজভী সাহেবরা আতঁকে উঠেছেন। যার কারণে জাতীয় পার্টি নিয়ে উল্টা-পাল্টা বলতে শুরু করেছেন। যেহেতু আপনারা (বিএনপির নেতারা) নিজেদের একটি গণতান্ত্রিক দল হিসেবে দাবি করেন, তাহলের এধরণের কথা থেকে বিরত থাকেন। তা না হলে দেশের জনগণ অপনাদের আস্তাকূড়ে নিক্ষেপ করবে।


সভায় আরো বক্তব্য দেন কৃষক পার্টির সাধারণ সম্পাদক হাজী মামুন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূইয়া, লিয়াকত হোসেন চাকলাদার, মোস্তফা কামাল, জয়নাল আবেদীন প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com