নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে : ইনু
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:১৮
নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে : ইনু
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার ভাগ্য এখন আদালত আর কারাগারে উঠবস। আগামীতে নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে। ভুতের সরকার আসলে সবার পিঠে বাড়ি পরবে। গণতন্ত্র পুড়ে যাবে।


বুধবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ডাকবাংলো মাঠে সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।


তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, খালেদা জিয়া দুর্নীতির ঘাঁটি। রাজাকার আর জঙ্গীদের নেত্রী। বিএনপি ৭১ ও ৭৫ এর খুনি। খালেদা জিয়া জঙ্গীদের সঙ্গী ও লালনকারী। বিএনপি রাজনীতির বিষবৃক্ষ। বাংলাদেশের বিপদ এখনো কাটেনি। বিএনপি হলো সকল খুনির ঠিকানা ও আশ্রয়দাতা।


তিনি আরো বলেন, জাসদ একটি সংগ্রামী রাজনৈতিক দল, নীতির দল, মুক্তিযোদ্ধার দল। নীতির কারণে আওয়ামী লীগের সাথে হাত মিলিয়েছি। চক্রান্ত এখনও আছে তাই বাংলাদেশকে উদ্ধার করতে হবে।


তিনি জাপা চেয়ারম্যানকে উদ্দেশ্যে করে বলেন, উত্তরবঙ্গে শুধু জাপা নয় জাসদের নেতাকর্মীরাও আছে। তিনি তিস্তা নদীর বিষয়ে বলেন, তিস্তা পানি চুক্তি হোক বা না হোক তিস্তার পাগলামি বন্ধ করতে হবে। তাই তিস্তার দুই পার শাসন করতে হবে। আমরা যা ভোগ করি বিলুপ্ত ছিটমহলবাসীও তা ভোগ করবে।


তিনি বলেন, আমি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে জঙ্গি দমনে কাজ করছি আর কিছু লোক ইঁদুরের মত ব্যাংক লুট আর প্রশ্ন ফাঁস করছে। এটা হতে দেয়া যাবে না। তাই খর কাটা ইঁদুরদের রেহাই দেব না।


এ সময় জাসদ জনসভায় বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইমামুল ইসলাম,দিনাজপুর জাসদের সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নীলফামারী সভাপতি আজিজুল ইসলাম, গোতামারী ইউনিয়নের জাসদের সহ-সভাপতি কালী শংকর রায়, গোতামারী ইউনিয়ন সভাপতি সনজিত কুমার, লালমনিরহাট জাসদের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মাহফুজ সাজু, হাতীবান্ধা জাসদ সম্পাদক বজলার রহমান বজু, হাতীবান্ধা জাসদ সভাপতি সাদেকুল ইসলাম প্রমুখ।


জনসভা শেষে উপজেলা বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মী তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সভাপতি হাসানুল হক ইনুর হাতে ফুলদিয়ে যোগদান করেন।


বিবার্তা/জিন্না/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com