নতুন প্রজন্মকে জাপার উন্নয়নের কথা জানাতে হবে : এরশাদ
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩৩
নতুন প্রজন্মকে জাপার উন্নয়নের কথা জানাতে হবে : এরশাদ
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হলে জনগণের মন জয় করতে হবে। আমি দেশের অনেক উন্নয়ন করেছি, তা নতুন প্রজন্মকে জানাতে হবে। আর এর দায়িত্ব নিতে হবে ছাত্রদের।


বুধবার দুপুরে জাতীয় ছাত্রসমাজ ভালবাসা দিবস উপলক্ষে বনানী চেয়ারম্যানের কার্যালয়ে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে ছাত্রনেতাদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।


এরশাদ বলেন, শিক্ষাঙ্গণ একটি পবিত্র জায়গা। সেখানে যেনো কোনো রক্তপাত না ঘটে সেকারণেই আমি ছাত্র রাজনীতি করার বিপক্ষে ছিলাম। রাজনৈতিক দলগুলো কোমলমতি ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে তুলে দেয়া হচ্ছে অস্ত্র। ছাত্র বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী। তাই আমি সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানাবো ছাত্রদের দেশ গড়ার সৎ পরামর্শ দেন এবং সুষ্ঠু রাজনীতির শিক্ষা গ্রহণে উৎসাহিত করুন।


এসময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. আজম খান, উপদেষ্টা অ্যাডভোকেট. রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, সহ-সভাপতি মোড়ল জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান বস্তু, তথ্য ও গবেষনা বিয়ষক সম্পাদক মো. আমিনুল হক মোল্লা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক অর্ণব চৌধুরী, মিজানুর রহমান রনি, শামীম ইসতিয়াক জেম, মো. মহসিন, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com