জাপা আর কারো ক্ষমতায় যাওয়ার সিড়িঁ হবে না: ইসহাক ভূইয়া
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:৩৮
জাপা আর কারো ক্ষমতায় যাওয়ার সিড়িঁ হবে না: ইসহাক ভূইয়া
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূইয়া বলেছেন, নির্বাচন ঘনিয়ে এলেই আওয়ামী লীগ-বিএনপি এরশাদকে কাছে পেতে প্রতিযোগিতায় মেতে উঠে। অথচ যার সমর্থনে এরা ক্ষমতাসীন হয়, পরে তারা সেই কৃতজ্ঞতার কথা বেমালুম ভুলে যান। দেশবাসী এই অকৃতজ্ঞ দলগুলোর প্রতি অতিষ্ঠ। মানুষ পরিবর্তন চায়, তাই জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিড়িঁ হিসেবে ব্যবহার হবে না। জনগণের ভোটে রাষ্ট্রক্ষমতায় এসে দেশে আমূল পরিবর্তন আনবে জাতীয় পার্টি।


রাজধানীর রায়েরবাজারে জাপা কার্যালয়ে শনিবার বিকালে থানা জাপার এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ইসহাক বলেন, গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে আ’লীগ-বিএনপি গণতন্ত্রের টুটি চেপে ধরেন। শাসকের পরিবর্তে শোষকের ভূমিকায় অবতীর্ণ হয় তারা। ক্ষমতায় ধরে রাখতে এবং আরেকটি দল ক্ষমতায় অধিষ্ঠিত হতে মুখোমুখি অবস্থানে দাড়াঁয়। তাদের দলাদলিতে জনজীবন নাভিশ্বাস হয়ে উঠে।


তিনি বলেন, মানুষ উন্নয়ন ও শান্তিতে বসবাস করতে চায়। আর তার জন্য এরশাদের বিকল্প নেই। দেশবাসী আবার এরশাদের উন্নয়নের শাসনামলে ফিরে যেতে চায়। তাই দলমত নির্বিশেষে জাতীয় পার্টিতে যোগদানের হিড়িক পরেছে। নির্বাচনের আগে আরো যোগদান হবে, সেই যোগদান দেখে অনেকেই চমকে উঠবেন।


মোঃ লাট মিয়ার সভাপতিত্বে মোঃ ফারুক শেখের পরিচালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন মহানগর জাপা নেতা গাজী আসলাম, শাহ্ আলম দেওয়ান, কামরুজ্জামান খোকা, মোঃ মুরাদ ভূইয়া, আব্দুর রহমান ঢালি, মোঃ মনির হোসেন, আমির হোসেন প্রমুখ।


কর্মী সম্মেলন শেষে বাবু শ্রী বলরামকে আহবায়ক এবং ফারুক শেখকে সদস্যসচিব করে ৫১ সদস্য বিশিষ্ট ৩৪ নং ওয়ার্ড জাপার কমিটি ঘোষণা করা হয়।


বিবার্তা/বিপ্লব/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com