সুষ্ঠু নির্বাচন হলে জাপাই সরকার গঠন করবে : ইয়াহিয়া
প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৮, ১৬:৫৩
সুষ্ঠু নির্বাচন হলে জাপাই সরকার গঠন করবে : ইয়াহিয়া
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহিয়া চৌধুরী এমপি বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে আগামীতে জাপাই সরকার গঠন করবে। কারণ জনগণ আওয়ামী লীগ-বিএনপির শাসনামল দেখেছে, তারা প্রতিহিংসা ও ক্ষমতার রাজনীতি ছাড়া জনকল্যাণে কিছুই করতে পারেনি।


মঙ্গলবার জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট উসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে জাতীয় পার্টি, যুব সংহতি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বিশাল আনন্দ মিছিল পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইয়াহিয়া চৌধুরী উসমানীনগর ছাড়াও সিলেট মহানগর, বিশ্বনাথ উপজেলা এবং বালাগঞ্জে আয়োজিত পৃথক পৃথক র‌্যালিরও নেতৃত্ব দেন।


এসময় ইয়াহ্ইয়া বলেন, ইতিপূর্বে যারা জাপা থেকে দুরে সরে গিয়েছিলেন তারা আজ নিজ ঘরে ফিরে আসতে শুরু করেছে। অন্যান্য দল থেকেও যোগদান অব্যাহত রয়েছে। কারণ মানুষ এখন উপলদ্ধি করতে পারছে, দেশে একটি পরিবর্তন দরকার। আর এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টিই পারে এ পরিবর্তন এনে দিতে।


তিনি বলেন, জাতীয় পার্টি গণমানুষের রাজনীতি করে, যা ক্ষমতাসীন থেকে এরশাদ প্রমান করেছে। কিন্তু নব্বই পরবর্তী সরকারগুলো সর্বক্ষেত্রে যেভাবে দলীয়করণ করেছে, তাতে যোগ্য ও মেধাবীরা অনেক পিছিয়ে পড়েছে। যার কারণে অনেক অযোগ্য লোকের কাছে রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্বে দায়িত্বরত। দেশবাসী এই বৈষম্যের রাজনীতি থেকে মুক্তি চায়। তাই সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি পেলে জনগণ জাতীয় পার্টিকেই রাষ্ট্রক্ষমতায় বসাবে।



ওসমানীনগর উপজেলা জাপা সভাপতি সুফি মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকবুল হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদ সদস্য ও যুবসংহতি নেতা মো. আশিক মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাপা নেতা সিরাজ মিয়া, সৈয়দুল ইসলাম সৈয়দ, শেখ আব্দুল মালিক, দুদু মিয়া, শামিম আহমদ, তাজিদ বক্স লিমন, হাজী আব্দুল গফুর, মুহিম আলী, শামিম আহমদ, মখলিছ মিয়া, তেরাব আলী, আফতাব আলী,আব্দুল মোমিন, সৈয়দ হেকিম আলী, ইউপি সদস্য জয়নুল হক ধন মিয়া, আনসর মিয়া, আমিরুল ইসলাম শিকদার, আতিক আহমদ, আব্দুল বশির, আব্দুল আজিজ, আলকাছ মিয়া, ফজলু নিয়া, উপজেলা যুব সংহতি নেতা ফরিদ আহমদ, আতিক আহমদ, আকতার মিয়া, মুকিদ মিয়া, দেলওয়ার হোসেন, ঝুনুর মিয়া, মায়াদ আলী, আব্দুস শহীদ, জামাল আহমদ, জাহাঙ্গীর আলম, জনি, আকতার মিয়া, সুমন আচার্য্য, আব্দুল লতিফ, উপজেলা ছাত্র সমাজ আহবায়ক জাবের আহমদ চৌধুরী, ছাত্রনেতা মিজানুর রহমান কাইয়ূম রাজ, জাহঙ্গীর আলম চৌধুরী, তামিম আহমদ শিপু, দিনার হোসেন, খলকু মিয়া প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com