'মির্জা ফখরুল কী করে সারা দুনিয়ায় তদন্ত করলেন?'
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ২০:৪৩
'মির্জা ফখরুল কী করে সারা দুনিয়ায় তদন্ত করলেন?'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, সউদি আরব ও দুবাইয়ে বেগম খালেদা জিয়ার অবৈধ সম্পত্তির তদন্ত হওয়ার আগেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কী করে সারা দুনিয়ায় তদন্ত করে ফেললেন ? মির্জা ফখরুল সাহেব বলেছেন যে তিনি নাকি সারা পৃথিবীতে খোঁজ নিয়ে দেখেছেন, বেগম খালেদা জিয়া ও তাঁর পরিবারের নামে বিদেশে যে সম্পদের কথা বলা হচ্ছে, সেই ধরনের সম্পদের কোনো অস্তিত্বই নেই।


যুবলীগ চেয়ারম্যান শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি বলেন, মির্জা সাহেবের এ বক্তব্য আলোচনার খোরাক যুগিয়েছে, ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ঠাট্টা করে ষ্ট্যাটাস দিচ্ছেন অনেকেই। বলছেন, ফখরুল সাহেবের মনেও সন্দেহ জেগেছিল যে ঘটনা হয়তো সত্যি। নইলে উনি আবার খোঁজ করতে গেলেন কেন? ডালমে কুছ তো কালা হ্যায়ই।


সভায় আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, ঢাকা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, যুগ্ম সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ মহি, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা-প্রশিক্ষণ সম্পাদক মিজানুল ইসলাম মিজু, মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আশরাফ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু, সভাপতিত্ব করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি মাইনউদ্দিন রানা।


সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান।


বিবার্তা/হুমায়ুন/সোহাগ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com