‘দলের নেতৃত্বে যেতে বিএনপির অনেক নেতা লাইন ধরে আছেন’
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৪:৪০
‘দলের নেতৃত্বে যেতে বিএনপির অনেক নেতা লাইন ধরে আছেন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা হলে দলের নেতৃত্ব হাতে পাওয়ার জন্য অনেক নেতা লাইন ধরে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।


বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।


হাছান মাহমুদ বলেন, ফখরুল সাহেব, ভেতরে ভেতরে আপনার পাশে বসা অনেক নেতা সরকারের সাথে যোগাযোগ করে বলে বেগম জিয়ার কেন এখনো শাস্তি হয় না। বিএনপির অনেক নেতা লাইন ধরে আছেন, কখন খালেদা জিয়ার শাস্তি হবে। শাস্তি হওয়ার পর বেগম খালেদা জিয়াকে টাটা, বাই বাই দিয়ে সরকারের সাথে যোগদান করবে কিংবা ভিন্ন দল গঠন করবে। ফখরুল সাহেবকে বলবো আগামী সংবাদ সম্মেলনে আশা করি এই বিষয়টা নিয়ে কিছু বলবেন।


বিএনপি মহাসচিব প্রকারান্তরে নির্বাচনে আসার ইঙ্গিত দিয়েছেন জানিয়ে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব সংবাদ সম্মেলন করেছেন, সেখানে তিনি বলেছেন অনেকের সাথে আগামী নির্বাচন নিয়ে ঐক্য হতে পারে। প্রকারন্তরে ফখরুল সাহেব যে নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দিলেন সেজন্য তাকে আমরা ধন্যবাদ জানাই, অভিনন্দন জানাই।


বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিদেশে পাচার করা অর্থ ফেরত আনার জন্য মানববন্ধন থেকে সরকারের প্রতি দাবি জানিয়ে হাছান মাহমুদ বলেন, ২০০১ থে‌কে ২০০৬ সাল পর্যন্ত বাংলা‌দে‌শের মানুষকে য‌দি জিজ্ঞাসা করা হত আলী বাবার চ‌ল্লিশ চোর থে‌কে আরও বড় কোনো চোর আছে কিনা তখন দেশবা‌শীর কা‌ছে সেই নাম হত খালেদা জিয়া। খা‌লেদা জিয়া নি‌জই দুর্নীতিতে চ্যাম্পিয়ন হ‌য়ে‌ছেন।


তারেক রহমান ও কোকোর মত খালেদা জিয়ার পাচারের অর্থ ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে তিনি বলেন, আর তা‌দের ম‌ধ্যে আছে বেগম খা‌লেদা জিয়া এবং তার পুত্র তা‌রেক রহমান, আরাফাত রহমান কো‌কো এবং তার‌কে রহমা‌নের মামা এবং বেগম খা‌লেদা জিয়ার ভাই।


স্বাধীনতা পরিষদ আ‌য়ো‌জিত মানববন্ধনে আরো বক্তব্য দেন, সাবেক বিচারপতি সামসুদ্দিন মানিক, আওয়ামী লীগ নেতা সামসুল হক টুকু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।


‌বিবার্তা/ওরিন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com