আগামী নির্বাচনে আ’লীগ ক্ষমতায় আসবে: ওবায়দুল কাদের
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১৫:০২
আগামী নির্বাচনে আ’লীগ ক্ষমতায় আসবে: ওবায়দুল কাদের
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী নির্বাচনে বিএনপিকে হারিয়ে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার দুপুর ১২ টায় দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় মহাসড়কের প্রশস্তকরণের কাজ পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।


সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিশ্ব স্বীকৃত সৎ রাজনীতিতে ১৭৩টি দেশের মধ্যে বাংলাদেশের শেখ হাসিনার নাম এসেছে তিন নম্বরে। কাজেই আগামী নির্বাচনে আমাদের কাজের জন্য, সততা ও দক্ষতার জন্য এবং যোগ্যতার কারণেই আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হবো এবং শেখ হাসিনা আগামীতেও প্রধান মন্ত্রী হবেন।


তিনি আরো বলেন , বিএনপির এমন কোন কাজ নেই, তাদের কাজের কোন নিদর্শন নেই যে জন্য জনগণ তাদের বিপুল সংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে, কত আসন পাবে সেটি আমি জানি না। সেটা আল্লাহ পাক জানেন, জনগন জানেন।


এসময় মন্ত্রীর সাথে গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তুহিন/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com