‘খালেদা জিয়ার শান্তির বার্তাটি ছিড়ে ফেলবেন না’
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৭, ১৭:২৪
‘খালেদা জিয়ার শান্তির বার্তাটি ছিড়ে ফেলবেন না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০ দলীয় জোটনেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রবিবার সোহরাওয়ার্দী উদ্যানে লাখো জনতার উদ্দেশে দেয়া উদারনীতি, দেশপ্রেম, গণতন্ত্রের জন্য শান্তির বার্তা এবং ফ্যাসিবাদী হাসিনাকে ক্ষমাসহ মহিমান্বিত ভাষণের অভিনন্দন জানিয়েছেন জাগপার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান।


তিনি বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের যে শান্তির বার্তা দেশবাসীকে দিয়েছেন, দয়া করে তা ছিড়ে ফেলবেন না। মনে রাখবেন, দেশপ্রেমিক জনতার গণবিপ্লবকে কেউই রুখতে পারেনি। সুতরাং খালেদা জিয়ার প্রস্তাব মেনে নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন।


সোমবার আসাদ গেট দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির এক প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, জনতার বিপ্লবকে রুখতে গিয়ে রাজধানীতে অঘোষিত অবরোধ কায়েম করেছেন। পুলিশি তল্লাশি, হামলা ও পথে পথে বাধা সৃষ্টি করেছেন। কিন্তু জনগণকে রুখতে পারেননি। কারণ দেশপ্রেমিক জনতার গণবিপ্লবকে রুখার সাধ্য কার?


এসময় আরো বক্তব্য দেন, জাগপার সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, সহ প্রচার সম্পাদক মানিক সরকার, কেন্দ্রীয় নেতা আশরাফ আলী খান, শাহাদাত হোসেন প্রমুখ।


এদিকে সভায় আগামী ১৭ নভেম্বর মজলুম জননেতা মওলানা ভাসানীর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল সন্তোষে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com