রংপুরে হিন্দুদের বাড়িঘরে হামলায় এরশাদের নিন্দা
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৭, ১৭:২৬
রংপুরে হিন্দুদের বাড়িঘরে হামলায় এরশাদের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুরে নিরীহ হিন্দুদের বাড়ি-ঘরে যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে, তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।


রবিবার রাজধানীর বনানীস্থ জাপা কার্যালয়ে রংপুরের সাম্প্রতিক অপ্রীতিকর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে দলীয় নেতৃবৃন্দের সাথে বৈঠককালে তিনি এ কথা বলেন।


এরশাদ বলেন, যারা নিরীহ হিন্দুদের বাড়ি-ঘরে হামলা-অগ্নিসংযোগ ও লুটপাট করেছে তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা এই ঘটনার পেছনে ইন্ধন জুগিয়েছে- তাদের খুঁজে বের করতে হবে।


তিনি বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে একটি কুচক্রিমহল পরিকল্পিতভাবে এধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ফেসবুকে ধর্মীয় অনুভুতিতে আঘাত করে পোস্ট দেয়ার পেছনে কোনো পরিকল্পিত ষড়যন্ত্র থাকলে তাও অনুসন্ধান করে বের করতে হবে এবং এর সাথে যে বা যারা জড়িত তাদেরও বিচারের আওতায় আনতে হবে।


এদিকে, বৈঠকে ক্ষতিগ্রস্ত হিন্দুপল্লী পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহযোগিতা করার জন্য পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে সোমবার তিন সদস্যের একটি প্রতিনিধি দল রংপুর যাচ্ছে। এই প্রতিনিধি দলের অপর দুই সদস্য হচ্ছেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠু।


বৈঠকে উপস্থিত ছিলেন, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠু প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com