সাভারে ব্যাপক ধরপাকড়
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৭, ১৬:৩২
সাভারে ব্যাপক ধরপাকড়
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে অভিযান চালিয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করেছে পুলিশ। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দেশে ফেরা ও তাকে স্বাগত জানাতে বিমান বন্দরে যাওয়াকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশী চালিয়েছে পুলিশ।


মঙ্গলবার ভোররাতে বিরুলিয়া ইউনিয়নে আক্রান গ্রামে থানা বিএনপির সভাপতির বাড়ীতে তল্লালি চালায় পুলিশ। তাকে না পেয়ে বাসার আসবাবপত্র তছনছ করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।


একই সময়ে পুলিশ বিএনপি নেতা শাহীন মেম্বার, আলমগীর হোসেনের বাড়ীসহ অর্ধশত নেতাকর্মীর বাড়ীতে তল্লাশী করে তারা। এছাড়া এ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল আলীম বিএনপি নেতা হালিম শিরালী, ছাত্রদল সাধারন সম্পাদক আবদুল আজিজসহ ৩ জনকে গ্রেফতার করা হয়ে।


থানা কৃষকদল সাধারন সম্পাদক আমির শিরালীকে আটকের পর ৫০হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ রয়েছে পুলিশের বিরুদ্ধে।


বিরুলিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই তরিকুল ইসলাম ৩ জনকে আটক ও তল্লাশীর বিষয় স্বীকার করলেও টাকা আদায়ের কথা অস্বীকার করেছেন। বিষয়টি সত্য নয় বলে দাবি করেছেন তিনি।


অন্যদিকে আমিন বাজার ইউনিয়ন বিএনপির সহসভাপতি আবদুস সামাদকে আটক করেছে পুলিশ। এছাড়া যুবদল ঢাকা জেলা কমিটির সদস্য আমজাদ হোসেন, আলমগীর মেম্বার, মাহবুব হোসেন, জিয়াউদ্দিন মিয়াসহ অর্ধশত বিএনপির নেতাকর্মীর বাড়ীতে তল্লাশী চালিয়েছে পুলিশ।


এছাড়া এ ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক আলমগীর হোসেন,যুবদল নেতা আব্বাস খানসহ বিভিন্ন নেতা-কর্মীর বাড়ীতে চালিয়ে এক যুবদল নেতাকে আটক করা হয়েছে।


বিএনপি থানা কমিটির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা অভিযোগ করে জানান বেগম খালেদা জিয়াকে স্বাগত জানাতে ঢাকায় যাওয়ার প্রাক্কালে নেতাকর্মীদের হয়রানি করার জন্য পুলিশ নেতাকর্মীদের আটক ও বাড়ী বাড়ী তল্লাশি চালাচ্ছে।


অপরদিকে বিরুলিয়া ও আমিন বাজার ব্রীজে ঢাকাগামী বিভিন্ন যানবাহনে তল্লাশী চালাচ্ছে পুলিশ।


বিবার্তা/শরিফুল/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com