বিএনপি আবারো দেশকে অস্থিতিশীল করতে চায় : কামরুল
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৩:০০
বিএনপি আবারো দেশকে অস্থিতিশীল করতে চায় : কামরুল
মানববন্ধনে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শীর্ষ নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সমর্থন জানিয়ে বিএনপি আবার দেশকে অস্থিতিশীল করতে চায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।


হরতাল শুরুর চার ঘণ্টা পর ওই কর্মসূচিতে সমর্থন জানিয়েছে তাদের জোটসঙ্গী বিএনপি।


বৃহস্পতিবার সকালে বিএনপি হরতালে সমর্থন দেয়ার এক ঘণ্টা পর জাতীয় প্রেসক্লাবের সামনে হরতাল বিরোধী এক মানববন্ধনে কামরুল ইসলাম বলেন, জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সমর্থন জানিয়ে বিএনপি আবার দেশকে অস্থিতিশীল করতে চায়।


রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বব্যাপী সমাদৃত, আলোচিত ও প্রশংসা অর্জন করেছেন ঠিক তখনই জামায়াত হরতাল ডেকে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। আর বিএনপি এতে সমর্থ দিয়ে দেশের বর্তমান পরিবেশকে অস্থিতিশীল করতে চায় বলে দাবি করেন কামরুল ইসলাম। মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের সন্দ্রাসী কর্মকাণ্ডের সাথে জড়ানোর জন্য বিএনপি চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও দাবি করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মন্ত্রী কামরুল ইসলাম।


তিনি বলেন, আজকে সরকার যখন রোহিঙ্গাদের সেইফ জোনে নেয়ার কথা ভাবছে, ঠিক সেই মুহূর্তে বিএনপি এর বিরোধিতা করছে। এর কারণ বিএনপি এই রোহিঙ্গাদের দিয়ে বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়াতে চায়, তাদের জঙ্গি বানাতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের এ অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন হতে দেবে না।


মানববন্ধনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, জামায়াতের ডাকা আজকের এই হরতাল বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। দেশের কোথাও হরতাল পালন হচ্ছে না।


‘আওয়ামী লীগ আবারো একতরফা নির্বাচন করার লক্ষ্যে নীলনকশা অনুযায়ী বিশ্বের তারকা ফুটবলার লিওনেল মেসির মত খেলছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদ।


তিনি বলেন, আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে ধন্যবাদ জানাই তিনি সেটা অনুধাবন করেছেন যে আওয়ামী লীগ মেসির মত খেলছে। মেসি নিংসন্দেহে ভালো খেলোয়াড়। একদিন আগে মেসি টানা তিনটি গোল করে হ্যাটট্রিক করেছে। আওয়ামী লীগ সরকারও টানা তিন বার ক্ষমতায় গিয়ে হ্যাটট্রিক করবে। এটা যে তিনি অনুধাবন করেছেন এর জন্য মির্জা ফখরুল ইসলাম সাহেবকে আবারো ধন্যবাদ জানাই।


জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির এই মানববন্ধনে আরো বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।


‌বিবার্তা/ওরিন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com