বিএনপি ক্ষমতায় আসলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে : এরশাদ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৮
বিএনপি ক্ষমতায় আসলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে : এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।


শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে পার্টির গাজীপুরের কালীগঞ্জ শাখার নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


এরশাদ বলেন, বিএনপি ক্ষমতায় এলে মানুষের জানমালের নিরাপত্তা থাকবে না। মানুষ পরিবর্তন চায়, কিন্তু পরিবর্তন মানে বিএনপি নয়। দেশে সুশাসন ও সুস্থ রাজনৈতিক পরিবেশে কেবল আওয়ামী লীগ ও জাতীয় পার্টিই নিশ্চিত করতে পারবে।


তিনি বলেন, আমাদের ওপর দায়িত্ব দিয়েছেন আল্লাহপাক। দেশকে, দেশের মানুষকে একটি সুন্দর আগামীতে নিয়ে যাওয়ার দায়িত্ব। এ দায়িত্ব যদি পালন না করতে পারি, আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে।


তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মনে রেখ দেশে দুটি দল থাকবে- আওয়ামী লীগ এবং জাতীয় পার্টি। মিলিটারি থেকে যারা রাজনীতিতে আসে, তাদের টিকতে দেয়া হয় না; মেরে ফেলা হয় কিংবা নির্বাসিত করা হয়। আমি বেঁচে আছি, দেশে আছি এবং রাজনীতি করছি। এটা পৃথিবীর ইতিহাসে বিরল।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, আজম খান, মো. সাহিদুর রহমান টেপা এবং জাতীয় পার্টি কালীগঞ্জ শাখার নেতাকর্মীরা।


বিবার্তা/বিপ্লব/নাজিম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com