ওসমানীনগর জাপা’র ইফতার মাহফিল
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৯:৫১
ওসমানীনগর জাপা’র ইফতার মাহফিল
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সর্বদলীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে সম্পন্ন হলো ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টি ইফতার মাহফিল।


সোমবার উপজেলার তাজপুর কদমতলাস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এমপি।


প্রধান অতিথির বক্তব্যে ইয়াহিয়া বলেন, আজকের এই ইফতার মাহফিলে সর্বদলীয় নেতৃবৃন্দের উপস্থিতিই প্রমাণ করে আমাদের মধ্যে ধর্মীয় মূল্যবোধ ও সামাজিক সম্প্রীতির বন্ধন অটুট রয়েছে। স্বতস্ফূর্ত উপস্থিতির জন্য এমপি এহিয়া সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এসময় তিনি আরো বলেন, আমরা বিভিন্ন জন বিভিন্ন রাজনৈতিক দলের আদর্শ লালন করলেও আমাদের সবার মধ্যে ধর্মীয় চেতনা রয়েছে। তাই সব ভোদাভেদ ভুলে আমরা ধর্মীয় অনুষ্ঠানগুলোতে এক কাতারে সামিল হই। এজন্য মহান সৃষ্টি কর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের মধ্যে পারস্পরিক ঐক্য থাকায় আমরা এলাকার সার্বিক উন্নয়ন তরান্বিত করতে পারছি। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


উপজেলা জাপা’র সভাপতি সুফি মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকবুল হোসেনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাপা’র সাবেক সভাপতি আব্দুল্লাহ সিদ্দিকী, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নূল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, এমএ মতিন আব্দুল হাফিজ গেদাই, ইমরান রব্বানী, আব্দুর রব, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা আবদাল মিয়া, মতিন চৌধুরী, সিলেট মহানগর জাপা’র সদস্য সচিব আব্দুল হাই কাইয়ুম, সিলেট জেলা পরিষদের সদস্য আশিক মিয়া, বিশ্বনাথ উপজেলা জাপা’র সাবেক আহবায়ক হাজী সিতাব আলী, বর্তমান যুগ্ন আহবায়ক একেএম দুলাল, জয়নাল আবেদীন, আওয়ামীলীগ থেকে জাপায় সদ্য যোগদানকারী খলকু মিয়া, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক জাবের আহমদ চৌধুরী, যুব সংহতি নেতা ঝুনুর মিয়া, মায়ার আলী, কামাল আহমদ, শাহীন মিয়া, জামাল আহমদ, জাহাঙ্গীর আলম, সুমন আচার্য্য ও যুবলীগ নেতা জাপায় সদ্য যোগদানকারী কাইয়ুম রাজ প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com