‘এসব হামলার পরিণাম কখনো শুভ হয় না’
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৬:০৩
‘এসব হামলার পরিণাম কখনো শুভ হয় না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ২০ দলীয় জোটের অন্যতম নেতা ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া বলেছেন, এ ধরনের হামলার ঘটনার পরিণতি কখনোই শুভ হয় না। এটি কখনোই কারো জন্য ভালো ফল বয়ে আনে না, আনতে পারে না। এ ধরনের হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

 

সোমবার নয়াপল্টনস্থ দলীয় মিলনায়তনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এনডিপি প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বাংলাদেশ মুসলিম লীগ- বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, এনডিপি যুগ্ম মহাসচিব শামসুল আলম, দপ্তর সম্পাদক মো. মুছা প্রমুখ।

 

মোস্তফা ভূঁইয়া বলেন, রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে রাঙ্গুনিয়ার ইছাখালীতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আমীর খসরু মাহমুদ চৌধুরীর গাড়ি বহরের ওপর আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলার ঘটনার মধ্য দিয়ে তাদের ফ্যাসিবাদী চরিত্র অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।

 

বিরোধী দলের ওপর সরকারের নির্যাতন, নিপীড়ন ও দমনের বিরুদ্ধে সোচ্চার হতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

 

সভাপতির বক্তব্যে মো. মঞ্জুর হোসেন ঈসা বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আমীর খসরু মাহমুদ চৌধুরীর ওপর নগ্ন হামলা কার্যত, গণতন্ত্র এবং মানুষের মতামত প্রকাশের স্বাধীনতার ওপর চরম আঘাত। এ থেকে স্পষ্ট যে, সরকার পাহাড় ধসে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত এলাকার প্রকৃত অবস্থা দেশবাসীকে জানতে দিতে চায় না।

 

বিবার্তা/বিপ্লব/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com