‘আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে’
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২৯
‘আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম (এমপি)।


শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, সংবিধানেই আছে, নির্বাচনকালীন সরকার হবে বর্তমান নির্বাচিত সরকারের অধীনেই। এটা সব দেশেই হয়। বর্তমান প্রধানমন্ত্রী যিনি আছেন তার অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে বিএনপিসহ সব দল অংশ নেবে, জনগণের রায় নেবে। আমি বিশ্বাস করি জনগণ যে রায় দেবে সব দল তা মেনে নেবে।


ই-ভোটিং সম্পর্কে নাসিম বলেন, ই-ভোটিং সিস্টেম পৃথিবীর অনেক দেশেই আছে। অত্যন্ত নিঁখুত ও নিরাপদ একটি সিস্টেম। এখন তো মানুষ সচেতন, কাউকে ফাঁকি দিয়ে কেউ টিকতে পারবে না। এ সিস্টেমের ব্যাপারে আলোচনা হচ্ছে। দেখা যাক আমাদের বর্তমান নির্বাচন কমিশন কি বলে।


অনুষ্ঠানে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছা রক্তদান কার্যক্রমের প্রধান সমন্বয়ক মাদাম নাহার আল বোখারি, বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেল্টাল কাউন্সিলের সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ সহিদুল্লা, এবিএম ইউনুস প্রমুখ উপস্থিত ছিলেন।


কমপক্ষে ২৫ বার স্বেচ্ছায় রক্তদান করেছেন, এমন দুই শতাধিক রক্তদাতাকে অনুষ্ঠানে সম্মাননা জানানো হয়। এসময় প্রধান অতিথি রক্তদাতাদের মধ্যে সনদপত্র, বিশেষ আইডি কার্ড ও সম্মাননা ক্রেস্ট দেন।


বিবার্তা/রাহাত/নাজিম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com