দেশের অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে: মোশাররফ
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪০
দেশের অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে: মোশাররফ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।


তিনি বলেন, দেশের অর্থনীতিও এখন ধ্বংসের দ্বারপ্রান্তে। ব্যাংকগুলোর টাকা লুটপাট করা হয়েছে। ক্যাসিনো, চাঁদাবাজি, সন্ত্রাসবাদ সমাজকে ধ্বংস করা হচ্ছে। সরকারি দলের নেত্রী পাপিয়ারা সরকারের ছত্রছায়ায় থেকে অপকর্ম করে যাচ্ছে। আর যখনই অপকর্ম ধরা পড়ছে তখনই তাদের দল থেকে বহিষ্কার করা হচ্ছে।


মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ড. মোশাররফ বলেন, সরকার জনগণের দৃষ্টি অন্যদিকে সরিয়ে নিতে পাপিয়া, সম্রাটদের সামনে ঠেলে দিচ্ছে।


তিনি বলেন, যে সময়ে ক্যাসিনো অভিযান হয়, সেই সময়েও সরকারের একটা ত্রাহি ত্রাহি অবস্থা ছিল। বর্তমানেও সরকার সকল নিয়ন্ত্রণ হারিয়ে আজকে একটা খাদের কিনারায় গিয়েছে। তা থেকে রক্ষা পাওয়ার জন্যই সরকার এসব জিনিসকে সামনে এনে জনগণের দৃষ্টিকে অন্যদিকে ফিরিয়ে দিতে চায়।


বাংলাদেশে এখন হাইব্রিড গণতন্ত্র উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন জণগনের মতামতের ভিত্তিতে প্রতিনিধি নির্বাচিত হচ্ছে না। সরকার প্রধান এবং নির্বাচন কমিশন দেশের নির্বাচন ব্যবস্থা সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে। ক্ষমতাকে কুক্ষিগত করতে সরকার প্রধান নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।


ডেমোক্রেটিক মুভমেন্টের সভাপতি শাহাদাত হোসেন সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com