খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট নিয়ে বিএনপির সংশয়
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৯
খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট নিয়ে বিএনপির সংশয়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঠিক মেডিকেল রিপোর্ট আসা নিয়ে আবারো সংশয় প্রকাশ করেছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।


রবিবার (২৪ ফেব্রুয়ারি) বেগম জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থার রিপোর্ট চেয়ে হাইকোর্টে আবেদন করেন তার আইনজীবীরা। এরপর আদালত রিপোর্ট দিতে নির্দেশ দেন।


সঠিক রিপোর্ট আসা নিয়ে সন্দেহ জানিয়ে আর্থ্রাইটিসের চিকিৎসায় মেডিকেল বোর্ডের অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন তুলেছেন খন্দকার মাহবুব হোসেন।


তিনি বলেন, মেডিকেল বোর্ড আমাদের পক্ষে কিছু দিবে, এটা আমরা আশা করি না। অতিরিক্ত চিকিৎসা বায়োলজিক্যাল এজেন্ট দিয়ে করতে হবে। তবে রিঅ্যাকশন হওয়ার সম্ভবনা আছে। মেডিকেল বোর্ডে যারা আছেন, তারা এই ধরণে চিকিৎসা কখনো করেনি।


এখন অভিযোগ তুললেও এ হাসপাতালে উন্নত চিকিৎসা সম্ভব বলে জামিন আবেদনে উল্লেখ করেছেন খালেদা জিয়ার আইনজীবীরা।


এদিকে অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছে, এটি বিপএনপির দ্বিমুখী আচরণ।খালেদা জিয়া যে রোগে আক্রান্ত, সেই চিকিৎসা নাই তা বলা যাবে না। তার জন্য রোগীর সম্মতি দরকার।


পিটিশনের তারা বলেছেন, বঙ্গবন্ধুর মেডিকেল কলেজও হাসপাতাল এক উন্নত মানের চিকিৎসা প্রতিষ্ঠান। এখানে সব ধরণের চিকিৎসা হয়। তবে খালেদা জিয়া চিকিৎসা দেশে কিংবা বঙ্গবন্ধু মেডিকেল হবে না, এই কথা কিন্ত তারা বলেননি।


আদালতের আদেশ অনুযায়ী ২৬ ফেব্রুয়ারি বিকেল পাঁচটার মধ্যে নতুন রিপোর্ট দাখিল করতে হবে বিএসএমএমইউকে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com