জবাবদিহিতার পরিবেশ গড়ে তুলব: আতিক
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৪:২৫
জবাবদিহিতার পরিবেশ গড়ে তুলব: আতিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেব, জবাবদিহিতার পরিবেশ গড়ে তুলব।


সোমবার (২৭ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে উত্তরা এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।


আতিকুল ইসলাম বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে আমি কথা দিতে চাই প্রতিটি ওয়ার্ডে, প্রতি মাসে ওই এলাকার জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলররা উপস্থিত হবেন। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেব, জবাবদিহিতার পরিবেশ গড়ে তুলব। যার মাধ্যমে সিটি করপোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবদিহিতার আওতায় আসবে।



তিনি আরো বলেন, আপনাদের সবাইকে নিয়ে সবার অংশগ্রহণের মাধ্যমে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে আমরা সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।


উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে আপনাদের যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। আর এমন গণসংযোগের সময় আপনাদের জনগণের ভোগান্তি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।


গণসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। জনদুর্ভোগ হলে কিন্তু ভোট বাড়বে না, ভোট কমবে। তাই জনগণের ভোগান্তি যেন না হয় সে বিষয়ে আপনারা গুরুত্ব সহকারে নজর রাখবেন।



এসময় আতিকুল ইসলামের নির্বাচনী প্রচারণায় ৫১, ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড এর কাউন্সিলর প্রার্থী সহ সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


বিবার্তা/আদনান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com