ভোট পেছাতে আতিকুলের অনুরোধ
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৫:৩৩
ভোট পেছাতে আতিকুলের অনুরোধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরস্বতী পূজার দিনে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ পেছানোর জন্য এবার অনুরোধ করেছেন উত্তরের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর মিরপুরের আলুব্দী ঈদগাহ মাঠে আয়োজিত নির্বাচনী সমাবেশে নির্বাচন কমিশনের প্রতি এ অনুরোধ করেন তিনি।


সমাবেশে আতিকুল বলেন, আমি নির্বাচন কমিশনের প্রতি আমার পক্ষ থেকে, দলের পক্ষ থেকে দাবি জানাচ্ছি, সম্ভব হলে নির্বাচনের তারিখ পিছিয়ে দিন। কারো ধর্ম পালনে যেন কোনো বিঘ্ন না ঘটে। বাংলাদেশে সব ধর্মের লোক বাস করে, সবারই উৎসব পালনের অধিকার রয়েছে। অমি অবশ্যই মনে করি, সরস্বতী পূজার কারণে যদি নির্বাচন পেছানোর দরকার হয় সেটা করতে হবে।


নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগের জবাবে আতিকুল বলেন, আমি যদি বলতাম আমার নেতা কর্মীরা যদি বলতো, তাবিথ আউয়ালের কোনো পোস্টার ঢাকা শহরে থাকতো না।


তিনি বলেন, আমি দলের নেতা-কর্মীদের অনুরোধ করব, আমাদের কোনো পোস্টার ছেড়া লাগবে না, কাউকে বাধা দেয়া লাগবে না। আমি বরং ওয়েলকাম করব, প্রয়োজন পড়লে আমি পোস্টার লাগিয়ে দেব কিন্তু ছিড়ব না।


আগামী ৩০ জানুয়ারি সরস্বতী পূজার দিন হওয়ায় ওই দিন ঢাকার দুই সিটি নির্বাচনে ভোটগ্রহণ পিছিয়ে দেয়ার দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। এরইমধ্যে ভোট পেছানোর দাবি করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ। ঢাকার দুই সিটিতে বিএনপি মনোনীত দুই মেয়রপ্রার্থীও এ দাবি করেছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com