রাঙ্গার কঠোর সমালোচনায় ড.কামাল
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৯:২৩
রাঙ্গার কঠোর সমালোচনায় ড.কামাল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে ‘নেশাখোর’ বলে কটাক্ষ করায় জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার কঠোর সমালোচনা করেছেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।


তিনি বলেন, ভোটারবিহীন নির্বাচনের সংসদ সদস্য, বর্তমান অবৈধ সংসদ সদস্য রাঙ্গার কাছে শহীদ নূর হোসেনের ব্যাপারে এ ধরনের বক্তব্য বিচিত্র কোনো ব্যাপার নয়। বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে ড. কামাল হোসেন এসব কথা বলেন।


তিনি বলেন, আমি রাঙ্গার এই অশোভন বক্তব্যের নিন্দা জানাই।


এদিকে শহীদ নূর হোসেনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে রাঙ্গাকে গ্রেফতারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে রংপুর মহানগর শ্রমিকলীগ।


বুধবার (১৩ নভেম্বর) বিকেলে নগরীর প্রেসক্লাব চত্বরে মহানগর জাতীয় শ্রমিক লীগের আয়োজনে মানববন্ধন চলাকালে সমাবেশে এ আল্টিমেটাম দেন নেতৃবৃন্দ। নির্ধারিত সময়ের মধ্যে রাঙ্গাকে গ্রেফতার করা না হলে রংপুর বিভাগে পরিবহন ধর্মঘটের হুমকি দেন তারা।


রংপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এমএ মজিদের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচিতে শ্রমিক লীগ নেতা কাউন্সিলর রহমুতুল্লাহ বাবলা ও শামীমসহ মহানগর, ওয়ার্ড, যুব মহিলা লীগ এবং যুব মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


প্রসঙ্গত, ১০ নভেম্বর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় নূর হোসেনকে ‘মাদকাসক্ত’ বলে আখ্যায়িত করেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। রাঙ্গার এই বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে সর্বত্রই। এর পর তিনি ক্ষমা চান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com