আ’লীগে দুর্নীতিবাজদের স্থান নেই: কাদের
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৮:১০
আ’লীগে দুর্নীতিবাজদের স্থান নেই: কাদের
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগে দুর্নীতিবাজদের স্থান নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৩ নভেম্বর) চট্টগ্রাম নগরীর কেবি কনভেনশন সেন্টারে প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, যারা অন্তঃকলহ করবে, অপকর্ম করবে, দুর্নীতি করবে- তাদের আওয়ামী লীগে স্থান হবে না। দলে দূষিত রক্তের প্রয়োজন নেই। কারণ একটি খারাপ আচরণের জন্য দশটি উন্নয়ন ম্লান হয়ে যায়।


কাদের বলেন, আমরা পরিবর্তন চাই, কিন্তু সেই পরিবর্তন চাই না যে পরিবর্তন আওয়ামী লীগকে আদর্শের শিকড় থেকে বিচ্ছিন্ন করে দেয়। সরকারের ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে যারা কাজ করবে তাদের চরিত্র হারালে চলবে না। তাদের অবশ্যই চরিত্রবান হতে হবে।


তিনি আরো বলেন, আগামী বছর কালুরঘাট সেতুর নির্মাণকাজ শুরু হবে। এছাড়া চট্টগ্রামে মেট্রোরেল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এটির সম্ভাব্যতা যাচাইয়ের কাজ চলছে।


সেতুমন্ত্রী বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার রিপোর্ট অনুযায়ী বর্তমানে বাংলাদেশে সড়ক দুর্ঘটনা কমেছে। এছাড়া এশিয়ার অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের সড়ক দুর্ঘটনার হার বেশি নয়।


সভায় বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com