‘ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আগাছা পরিষ্কারের সিদ্ধান্ত’
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৯
‘ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আগাছা পরিষ্কারের সিদ্ধান্ত’
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দল ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য দলের ভেতরে আগাছা-পরগাছা পরিষ্কারের সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবংসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শনিবার বিকেল ৪টার দিকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কক্সবাজারের পর্যটন মোটেল শৈবাল সংলগ্ন খোলা মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।


ওবায়দুল কাদের বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই, টেন্ডারবাজরা সাবধান হয়ে যাও। চাঁদাবাজরা সাবধান হয়ে যাও। দুর্নীতিবাজ, সন্ত্রাসীরা সাবধান হয়ে যাও। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে গেছে। এই অ্যাকশন শুধু ঢাকায় নয়, সারাদেশে চলবে।


তিনি বলেন, অপকর্ম-অপরাধ যেই করবে, যত বড় রাঘব-বোয়াল, গডফাদারই হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়, অনিয়ম, দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি নিয়েই অগ্রসর হচ্ছেন।


জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com