সৌজন্য সাক্ষাতে গণভবনে ছাত্রলীগের নতুন দায়িত্বপ্রাপ্তরা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:২১
সৌজন্য সাক্ষাতে গণভবনে ছাত্রলীগের নতুন দায়িত্বপ্রাপ্তরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে পৌঁছেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যরা। তাদের সঙ্গে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতারাও উপস্থিত আছেন।


কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও গোলাম রাব্বানীর পদত্যাগের পর আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য দায়িত্ব গ্রহণের পর তারা এই প্রথম শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন।


বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ছাত্রলীগ নেতারা গণভবনে প্রবেশ করেন বলে গণভবন সূত্র নিশ্চিত করেছে। সূত্র জানায়, তাদের সঙ্গে ছাত্রলীগের সাংগঠনিক বিষয়ে দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগ নেতা যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বি এম মোজাম্মেল হকও উপস্থিত আছেন গণভবনে।


ছাত্রলীগ সূত্রে জানা গেছে, গণভবনে আওয়ামী লীগ সভাপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বিভিন্ন সাংগঠনিক নির্দেশনা নেবেন ছাত্রলীগ নেতারা। পাশাপাশি গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর বিষয়েও অনুমতি নেবেন তারা।


সৌজন্য সাক্ষাতে উপস্থিত আছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি (ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান জয়; সহ-সভাপতি তানজিল ভূঁইয়া তানভীর, রেজাউল করিম সুমন, সোহান খান, আরিফিন সিদ্দিক সুজন, আতিকুর রহমান খান ও কাসফিয়া ইরা; সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য; যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, আরিফুজ্জামান আল ইমরান, শামস-ই-নোমান, মো. শাকিল ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ ও বেনজীর হোসেন নিশি; সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতি, মামুন বিন সাত্তার ও সাজ্জাদ হোসেন।


এছাড়া ছাত্রলীগ ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন; ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও মো. সাইদুর রহমান হৃদয় এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ।


এর আগে, বুধবার (১৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে প্রায় ঘণ্টাব্যাপী বৈঠক করেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত চার নেতা। বৈঠকে তারা সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় সংগঠন পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন গাইডলাইন দেন ছাত্রলীগের দুই শীর্ষ নেতাকে।


বৈঠকের পর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন, সেগুলো স্মরণ করিয়ে দেওয়া হয়েছে তাদের। একইসঙ্গে ভবিষ্যতের বিভিন্ন ধরনের দিকনির্দেশনাও দেয়া হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com